জকিগঞ্জে গণধর্ষণের অভিযোগে দুই যুবক কারাগারে

জকিগঞ্জে গণধর্ষণের অভিযোগে দুই যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের বারঠাকুরী ইউপির বারঠাকুরী ইউপির বারগাত্তা গ্রামে মাদ্রাসা পড়–য়া এক শিশুকে গণধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গত ২৯ জানুয়ারী রাত সাড়ে ১০টার দিকে বারগাত্তা গ্রামের মাদ্রাসা পড়ুয়া এক শিশু কদুরবাজার এলাকায় গণধর্ষণের শিকার হয়।

এ ঘটনায় তার পিতা ৩১ জানুয়ারী বাদী হয়ে দরিয়াপুর গ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে এরশাদ আলী (২২) ও বারগাত্তা গ্রামের কুরমান আলীর ছেলে খালেদ আহমদ (২৫) এর বিরুদ্ধে জকিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগটি আমলে নিয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(৩), তৎসহ ৩২৩/৫০৬ পেনাল কোডে মামলা রুজু করে। মঙ্গলবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) উজায়ের আল মাহমুদ আদনানের নেতৃত্বে পুলিশের একটি টিম আসামীদের গ্রেফতার করেন। বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করার পর বিজ্ঞ আদালত আসামীদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

মামলার বাদী এ প্রতিবেদকে জানান, গণধর্ষণের মামলায় আসামীদের গ্রেফতার করে কারাগারে পাঠানোর পর আসামীদের পক্ষের লোকজন তাকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন। মামলা দায়ের করে তিনি এখন বিপাকে রয়েছেন বলে দাবী করেন। হুমকি ধমকির ঘটনাটি পুলিশকেও জানিয়েছেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর